News logo
Friday 20th September 2019

খাগড়াছড়িতে জমি বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের আহত-৪



এপ্রিল ৩০, ২০১৫ | ২১:৩৬:৩৫

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ি পার্বত্য জেলায় শহরের কুমিল্লাটিলা এলাকায় জমি বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের কমপক্ষে ৪জন আহত হয়েছে । মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে । আহতরা হলেন মানিক মিয়া(২৮), দুলাল মিয়া(২২), সুমন(২৩) ও মোঃ আব্দুল্লাহ(৩০) । আহতরা খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।
আহতদের ভাষ্যমত এবং প্রত্যক্ষ ও পুলিশ সুত্রে জানা যায়, এলাকার জনৈক কালা মিয়ার দুই ছেলে পুকুর খনন করতে গেলে একই এলাকার আব্দুল্লাহসহ বেলাল, রফিক দেশীয় ধারলো অস্ত্র দিয়ে হামলা চালায় । এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া আধা ঘন্টা ব্যাপী সংঘর্ষ চলে । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । তবে আহতদের মধ্যে দুলাল ও সুমন মিয়ার অবস্থা গুরুতর ।
কুমিল্লাটিলা এলাকার কালা মিয়া অভিযোগ করে বলেন, আব্দুল্লাহ ও তার বাহিনী বিছুদিন যাবত আমার নিকট চাদা দাবী করে আসছিল । বিষয়টি পৌর মেয়রকে মৌখিক ভাবে জানানো হয়েছে । চাদা না দেয়ায় তারা এ হামলা চালায় । তবে চাঁদা দাবীর বিষয়টি অস্বীকার করেছেন আহত আব্দুল্লাহ ।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শামসুদ্দিন ভূইঁয়া জানান, জমি বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটিয়েছে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে ।

Top