News logo
Wednesday 19th June 2019

শহীদদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন মৌলভীবাজারের সর্বস্তরের মানুষ



ডিসেম্বর ১৬, ২০১৭ | ১৪:৫৬:১৬

মৌলভীবাজার প্রতিনিধি: বিজয় দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন মৌলভীবাজারের সর্বস্তরের মানুষ।

শনিবার (১৬ ডিসেম্বর) প্রথম প্রহর থেকে মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান, মৌলভীবাজার আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসিন এমপি, জেলা প্রসাশক মো: তোফায়েল ইসলাম,  জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ,সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,পুলিশ সুপার মো:শাহ জালাল,পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।

এ ছাড়াও  মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম, জেলা সাংবাদিক ইউনিয়ন, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, সিভিল সার্জন, চেম্বার অব কমার্স, মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটি, মৌলভীবাজার সরকারী কলেজ, আইনজীবি পরিষদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, প্রধান ডাকঘর, সৈয়দ শাহ মোস্তফা কলেজ, হোয়াইট পার্ল কলেজ, সদর আওয়ামী লীগ, নবীনলীগ, সমাজ কল্যাণ সমিতি, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা ছাত্রলীগ, জেলা বিএনপি, ছাত্রদল, শ্রমিক দল স্বেচ্ছাসেবক দল, ব্যাংক অফিসার্স ক্লাব, পাবলিক লাইব্রেরী, জামায়াত ইসলাম, ছাত্রশিবির, জালালাবাদ গ্যাস, দোকান কর্মচারী ইউনিয়ন সহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সরকারি-বেসরকারি সংগঠন, রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সকালে মৌলভীবাজার ষ্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য কুচকাওয়াজ প্রদর্শন ও পুরস্কার বিতরন করা হয়।

এছাড়াও জেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযুদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া, মৌলভীবাজার পৌর সভা কতৃক পৌর মিলনায়তনে মুক্তিযুদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা।

বিজয় দিবস উপলক্ষে জেলা বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনগুলো দিনব্যাপি নানা আয়োজনের মাধ্যমে বিজয় দিবস পালন করছে।

Top