News logo
Wednesday 19th June 2019

টি এস্টেট ষ্টাফ এসোসিয়েশনের ৫৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



ডিসেম্বর ১০, ২০১৭ | ১৮:৫৩:২৮

শ্রীমঙ্গল প্রতিনিধি
বাংলাদেশ টি এস্টেট ষ্টাফ এসোসিয়েশনের ৫৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে দেশের ১৬২টি চা বাগানের ষ্টাফদের (বাবু) নিয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মো. মাহবুব রেজা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়া আহমদের সঞ্চালনায় সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি মো. নেছার আহমদ, সাধারণ সম্পাদক মো. মিছবাহুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহীদ হোসেন ইকবাল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী ও সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাবিবনগর চা বাগানের আব্দুল মালিক, চান্দপুর চা বাগানের শফিউল আলম শাহিন, ধলই অঞ্চলের আলতাফুর রহমান শাহিন, চট্টগ্রাম অঞ্চলের অমল দাস, লুহাইউনি চা বাগানের প্রদ্যুৎ দত্ত, ষ্টাফ এসোসিয়েশনের সহ সভাপতি এএইচ ভূঁইয়া মিন্টু, সাংগঠনিক সম্পাদক আহমেদ চৌধুরী হাসান, সহ সাংগঠনিক সম্পাদক এস কে ভট্টাচার্য্য কাঞ্চন, কোষাধ্যক্ষ মো. আমিনুর রহমান আমিন, হাজীনগর চা বাগানের প্রদীপ যাদব, ফুলছড়া চা বাগানের জুয়েল আহমদ, মির্জাপুর চা বাগানের খায়রুল ইসলাম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক মো. জাকারিয়া আহমদ।
সভাপতি মো. মাহবুব রেজা সংগঠনের বহুতল বিশিষ্ট নিজস্ব ভবন নির্মানের জন্য তহবিল থেকে ৩০ লক্ষ টাকা সাধারন সভার সদস্যদের অনুমোদন গ্রহন করেন।
সভায় প্রতিবছরের ন্যায় লেখাপড়ায় উৎসাহ দানের নিমিত্তে ২০১৬ সালের পিএসসি, জেএসসি, এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় সে সকল পোষ্যগণ সফলতার সহিত জিপিএ-৫ পেয়েছেন তাদের মধ্যে ৬৬ জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদানসহ সংগঠনের পক্ষ থেকে প্রশংসাপত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বর্তমান সরকারের বহুমাত্রিক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আবোরো নৌকায় ভোট দেয়ার জন্য আহবান জানান এবং তার পক্ষ থেকে সংগঠনের তহবিলে ১ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন।

Top