News logo
Wednesday 19th June 2019

মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় জড়িত সন্দেহভাজন ৫ ঘাতকের ছবি প্রকাশ



ডিসেম্বর ১০, ২০১৭ | ১৩:০৪:২৪

বংলাকাগজটুয়েন্টিফোর ডটকম মৌলভীবাজার :
মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় জড়িত সন্দেহভাজন ৫ ঘাতকের ছবি প্রকাশ করেছে পুলিশ এবং তাদের ধরিয়ে দিতে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
মৌলভীবাজারে ছাত্রলীগের দুই কর্মী খুনের সাথে জড়িত থাকা সন্দেহে প্রাথমিক তদন্তে ৫ জন ঘাতককে সনাক্ত করেছে পুলিশ। পূর্ব পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিন পশ্চিম কোনে নির্জন এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে তাদের হত্যা করা হয়। সন্দেহভাজন খুনিরা হল সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ জোড়া খুনের ঘটনায় জড়িত সন্ধেহে রুবেলকে শনিবার ভোর রাতে রাজনগর থেকে গ্রেফতার করা হয়। রুবেলকে জিজ্ঞাসাবাদে পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য দেয়। জোড়া খুনের ঘটনার সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে জেলা পুলিশ এই ৫ জনের ছবি শনিবার ৯ ডিসেম্বর রাতে প্রকাশ করেছে। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, সন্দেহবাজনদের ধরে দিতে পারলে জেলা পুলিশের পক্ষ থেকে ৫০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে। সন্ধান দাতা ব্যক্তির পরিচয় গোপন রাখা হবে। এ ছাড়া এদের আশ্রয় দেয়ার চেষ্টাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাহাবাব ও নাহিদ আহমদ মাহিকে ৭ ডিসেম্বর সন্ধ্যায় া ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও আঘাত করে হত্যা করে। পরে তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত সাহবাব শহরের পুরাতন হাসপাতাল এলাকার আবু বকর সিদ্দিকীর পুত্র। সে মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। মাহি কনকপুর ইউনিয়নের দূর্লভপুর গ্রামের বিল্লাল মিয়ার পুত্র । মাহি ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী।

Top