News logo
Monday 25th March 2019

বিএনপি একটা এলোমেলো পার্টি: ওবায়দুল কাদের



নভেম্বর ৪, ২০১৭ | ১৬:৪৫:৩৯
অনলাইন ডেস্ক

আগের বার বর্জন করলেও অস্তিত্ব টিকিয়ে রাখতে বিএনপি একাদশ সংসদ নির্বাচনে আসবে বলে মনে করেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় বিএনপিকে নিয়ে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগামী নির্বাচনে আসবে, সেটা আমরা জানি। যে কোনো পরিস্থিতিতে বিএনপি নির্বাচনে আসবে। নির্বাচনে না এলে তাদের পরিণতি মুসলিম লীগের মতো হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটা এলোমেলো পার্টি। তাদের বুদ্ধিজজীবী জাফরুল্লাহ চৌধুরীরাই বলেন, বিএনপি মাজাভাঙা, বিশৃঙ্খল দল। এই দলের একেক নেতা একেক সময় একেক রকম বক্তব্য দেয়।

গত সপ্তাহে খালেদা জিয়ার গাড়িবহর ফেনী অতিক্রমের সময় বাসে অগ্নিসংযোগের জন্য বিএনপির সহযোগী সংগঠন শ্রমিক দলকে দায়ী করেন মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, খালেদা জিয়া ফেরার সময় শ্রমিক দল আর তাদের দলের নেতা-কর্মীরা লাঠিসোঁটা নিয়ে দাঁড়িয়েছিল। আমাদের কোনো লোক ওখানে ছিল না। তাহলে বুঝে নেন, কারা আগুন দিয়েছে।

অনুষ্ঠানে বক্তব্যে ওবায়দুল কাদের আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিভিদে ভুলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তিনি বলেন, খারাপ আচরণ করে শেখ হাসিনার উন্নয়নকে ম্লান করবেন না।
আনোয়ারা উপজেলা ও কর্ণফুলি উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এই স্মরণসভায় বক্তব্য রাখেন প্রয়াত আখতারুজ্জামান বাবুর ছেলে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান।

Top