News logo
Friday 20th September 2019

জিয়া ছিলেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যার প্রধান পরিকল্পনাকারী: ইনু



নভেম্বর ৩, ২০১৭ | ১৬:০৪:২৭
কুষ্টিয়া প্রতিনিধি

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যার প্রধান পরিকল্পনাকারী ছিলেন বলে দাবি করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সমগ্র জাতি যখন চার জাতীয় নেতার হত্যাকাণ্ডে সোচ্চার তখন খালেদা জিয়া ও বিএনপি নীরব। এই নিরবতা আরেকবার প্রমান করলো বেগম থালেদা জিয়া ও বিএনপি হত্যা, খুন, অবৈধ ক্ষমতা দখল ও সামরিকতন্ত্রের প্রত্যক্ষ সমর্থক।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে “জেল হত্যা দিবসে’ বিএনপির নীরব থাকা নিয়ে প্রশ্ন তুলে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু আরো বলেন, জেনারেল জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু ও চার জাতীয় নেতার হত্যাকারীদের প্রধান রক্ষক। তারই ধারাবাহিকতায় খালেদা জিয়া ও বিএনপি ৭৫’র খুনী ও চার জাতীয় নেতার খুনীদের প্রধান রাজনৈতিক আশ্রয়দাতা।

তিনি আরো বলেন, চার জাতীয় নেতার হত্যাকান্ডের নিন্দা না করা এবং নীরব থাকা প্রমান করে বিএনপির এবং খালেদা জিয়া
রাজনীতির জন্য হুমকীস্বরুপ।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশিদ চৌধুরী, জাসদ কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলীসহ
জাসদ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি কুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারা এলাকার কয়েকটি সড়কের উদ্বোধন ও উন্নয়নমূলক কর্মকান্ডে যোগ দেন।

Top