News logo
Sunday 8th December 2019

তিন জেলার কেবল অপারেটরদের সাথে মতবিনিময় সভা



মার্চ ২৫, ২০১৭ | ১৮:৫৪:১২

 

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের সুলতান রেস্টুরেন্ট এন্ড গেস্ট হাউজে মৌলভীবাজার, হবিগঞ্জ ও ব্রাক্ষন বাড়িয়ার সন্মিলিত কেবল অপারেটরদের সংগঠন ইস্টার্ণ কমিউনিকেশন ও জেলার সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হযেছেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ হারুন উর রশিদ সিআইপি। এ সময় তিনি কেবল অপারেটরদের উদ্দেশ্য করে বলেন, বিদেশী চ্যানেল এদেশে বন্ধ করে নিজ দেশের চ্যানেলগুলোকে গুরুত্ব দিতে হবে। আর ভারতীয় চ্যানেল এদেশে বন্ধ করতে হলে অনুষ্টানের মান বাড়াতে হবে। আমাদের দেশের চ্যানেলগুলোর অনুষ্ঠানের মান অনেক ভালো। সবাইকে বাংলাদেশের চ্যানেলগুলো দেখার সুযোগটা করতে হবে আপনাদেরকে।
শুক্রবার রাত আটটায় সুলতান রেস্টুরেন্ট ও গেষ্ট হাউজের হলরুমে মৌলভীবাজার, হবিগঞ্জ ও ব্রাষ্মন বাড়িয়ার কেবল অপারেটরদের সম্মিলিত সংগঠন ইস্টার্ণ কমিউনিকেশন এর আয়োজনে এক মতবিনিময় ও সৌজন্য সাক্ষাতে মিলিত হন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ হারুন উর রশিদ সিআইপি। উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের পরিচালক সাজ্জাদ হোসেন রশিদ পারভেজ, উপদেষ্টা ইদ্রিছ হায়দার, প্রধান পরিকল্পনা সম্পাদক সোহেল এইচ।
এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ হারুন উর রশিদ সিআইপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মৌলভীবাজার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদক, আরটিভির ষ্টাফ রিপোর্টার চৌধুরী ভাস্কর হোম, একুশে টেলিভিশন মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, চ্যানেল নাইন ও দৈনিক সবুজ সিলেটের মৌলভীবাজার প্রতিনিধি সংগীত শিল্পী ইমন দেব চৌধুরী।
এ সময় কেবল অপারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের হাসান আহমেদ জাবেদ, শওকত হাসান খান এলিন,পার্থ সারথী দাস,সৈয়দ আবুল কালাম আজাদ পারভেজ, মোছাব্বির আলী মুন্না, হবিগঞ্জের নাজমুল আনাম খান তুহিন, নুর উদ্দিন জাহাঙ্গীর,সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, ব্রাষ্মন বাড়িয়ার হাজি সেলিম আহমদসহ অনেকে। এছাড়াও এশিয়ান টেলিভিশনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এম এ হামিদ, হবিগঞ্জ জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী, ব্রাহ্মনবাজার প্রতিনিধি হাবিবুর রহমান পলাশ উপস্থিত ছিলেন।
কেবল টিভি এসাসিয়েশন, জেলা প্রতিনিধিবৃন্দ ও পরে কেবল অপারেটরদের পক্ষ থেকে দেয়া এক নৈশ ভোজে মিলিত হন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ হারুন উর রশিদ সিআইপি।

Top