News logo
Sunday 8th December 2019

ছাত্র সংসদ নির্বাচনসহ আট দফা দাবিতে মৌলভীবাজার সরকারী কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন স্মারকলিপি



মার্চ ২২, ২০১৭ | ০১:২৯:৪৯

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার সরকারি কলেজে ছাত্র সংসদ নির্বাচনসহ আট দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কলেজের সাধারণ শিক্ষার্থীরা।
মানববন্ধন শেষে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে শহরে বের হয় একটি মিছিল। মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে। পরে দাবিগুলো বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসক বরাবর তারা স্মারকলিপি পেশ করে।
মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় কলেজ শিক্ষার্থী জাকের আহমেদ তপুর সভাপতিত্বে সাধারণ শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মোস্তাক আহমেদ, মেহেদী হাসান তামিম, তানবীর চৌধুরী রবিন, ডেইজি তালুকদার প্রমুখ।
কলেজ শিক্ষার্থী জাকের আহমেদ পু জানান, দীর্ঘ দিন ধরে নানা সমস্যার মধ্যদিয়ে অতিবাহিত করছে তাদের প্রিয় এ কলেজটি। বার বার কর্তৃপক্ষের দৃষ্টি আর্কশন করেও কোন কাজ হচ্ছেনা। তিনি তাদের অন্যতম দাবী হিসেবে উল্লেখ করেন, ক্লাসরুম সংকট ও শিক্ষক সংকট নিরসন, প্রতিটি বিভাগে অনার্স মাস্টার্স কোস চালু, একটি ছাত্রাবাস ও ্একটি ছাত্রীনিবাস নির্মাণ, অত্যাধুনিক বাস প্রদান, স্বতন্ত্র পরিক্ষা হল নির্মাণ, শিক্ষার্থীদের জন্য পৃথক টয়লেট নির্মাণ, ক্যান্টিন চালু, একটি আধুনিক তথ্যকেন্দ্র স্থাপন ও ছাত্র সংসদ নির্বাচন চালু করার।

Top