News logo
Saturday 23rd November 2019

বড়লখোয় ইউপি চয়োরম্যানের বরিুদ্ধে আবারো অনাস্থা



জুলাই ৩০, ২০১৫ | ২৩:১৮:৪১

বড়লখো প্রতনিধিি
বড়লেখা উপজেলার ৭ নং তালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুনাম উদ্দিনের বিরুদ্ধে তারই পরিষদের ৯ জন ইউপি মেম্বার দ্বিতীয় বারের মত বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দিয়েছেন। বুধবার অনাস্থার লিখিত কপি ইউএনও ও জেলা প্রশাসকের নিকট প্রেরণ করা হয়েছে। এর আগে গত বছরের ২৩ নভেম্বর এ ৯ ইউপি সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত আনাস্থা দেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান সুনাম উদ্দিন ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়ন কাজের টাকা আত্মসাৎ করে লাখ লাখ টাকার মালিক বনে গেছেন। কাবিটা, কাবিখা, কর্মসৃজন, টিআর ও এডিপির বরাদ্ধে ইচ্ছামত প্রকল্প তৈরী করেন। পরিষদের সকল সদস্যদের না জানিয়ে পছন্দের ১/২ জন সদস্য দিয়ে সামান্য কাজ করে প্রকল্পের সিংহভাগ টাকা ভাগ বাটোয়ারা করে নেন। তিনি নির্বাচিত ইউপি সদস্যদের সাথে বিনা কারনে আসালিন আচরন করেন এবং মিথ্যা মামলার ভয়ভীতি দেখান। অনাস্থা প্রদানকারী ৯ ইউপি সদস্য হচ্ছেন বেলাল আহমদ, বদরুল ইসলাম, আব্দুর রহিম, নজরুল ইসলাম, সুজিত চন্দ্র দাস, লীলা রানী বণিক, আব্দুল মান্নান, সঞ্জয় কুমার দাস ও রেখা রানী দাস।
ইউপি চেয়ারম্যান সুনাম উদ্দিন জানান, অনাস্থা প্রদানকারী মেম্বারগন বিভিন্ন প্রকল্পের কাজে ব্যাপক অনিয়ম করেছেন। তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেয়েছে।

Top