News logo
Friday 20th September 2019

বড়লেখায় দুই মাস পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন



জুলাই ৩০, ২০১৫ | ১৭:৪২:০৯

আব্দুর রব, বড়লেখা থেকে :
বড়লেখায় মৃত্যূর প্রায় দুই মাস পর বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন করা হয়েছে। যৌতুকের দাবীতে ময়ফুল বেগম নামে এ গৃহবধুকে পিটিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগে ১৬ জুন নিহতের ভাই রহমান আলী বড়লেখা সিনিয়র জুৃডিশিয়েল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করেন। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদালত মামলাটি জেলা ম্যাজিস্ট্রেট আদালতে স্থানান্তর করেন। বৃহস্পতিবার জেলা ম্যজিস্ট্রেটের উপস্থিতিতে বড়লেখা থানা পুলিশ কবর থেকে ময়ফুল বেগমের লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, ৪ জুন উপজেলার সুজানগর ইউনিয়নের বাড্ডা গ্রামের গৃহবধু ময়ফুল বেগমকে স্বামী নজই মিয়া, দেবর সুনাবলু ও তাদের আত্মীয়-স্বজন সঙ্গবদ্ধ হয়ে যৌতুকের দাবীতে শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়ে স্বামী ও দেবর ময়ফুল বেগমের গলা টিপে ধরলে তিনি মারা যান। স্বামীর বাড়ীর লোকজন ঘটনাটি ধামা চাপা দিতে ময়ফুল বেগম হার্ট এ্যাটাকে মারা গেছেন প্রচারণা চালিয়ে তড়িগড়ি লাশ দাফন করে ফেলে।
বড়লেখা থানার এএসআই ফিরোজ ও এসআই জিয়া জেলা ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে নিহত গৃহবধুর লাশ উত্তোলনের সত্যতা স্বীকার করেন।

Top