News logo
Saturday 23rd March 2019
রাজনগরে ২টি হত্যা মামলার প্রধান আসামী ডাকাত মালেক গ্রেফতার

রাজনগরে ২টি হত্যা মামলার প্রধান আসামী ডাকাত মালেক গ্রেফতার

রাজনগর প্রতিনিধি

রাজনগরে আন্তজেলা ডাকাতদলের দূর্ধর্ষ সদস্য দুইটি হত্যা মামলাসহ ১০টি ডাকাতি মামলার আসামী মো. মালেক মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পুরানবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
৩১ আগষ্ট  বুধবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ফতেহপুরের ছাবুর মিয়ার ছেলে আন্তজেলা ডাকাত দলের দূর্ধর্ষ ডাকাত মালেক মিয়ার বিরোদ্ধে রাজনগর, কুলাউড়া, বালাগঞ্জসহ কয়েকটি থানায় ১০টি মামলা রয়েছে। ২০১৩ সালের ১৩ নভেম্বর ডাকাতির লুন্টিত মালের ভাগবাটোয়ারা নিয়ে উপজেলার উত্তরভাগ ইউনিয়েনর পূর্ব খাসমহলের রহমত মিয়ার ছেলে হেলাল মিয়া (৩০) নামে আরেক দূর্ধর্ষ ডাকাতকে হত্যা করে ফেঞ্চুগঞ্জ উপজেলার মুনিপুর চা বাগানের ১৪ নং সেকশনে সড়কের পাশে হেলালের লাশ পুতেরাখা অবস্থায় ওই বাগানের চা শ্রমিকরা দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনাস্থলে গ্রেফতার ডাকাত মালেকের পড়নের কাপড় পাওয়া যায়। রাজনগর থানার পুলিশ ওই মামলায় দীর্ঘ তদন্ত শেষে ডাকাত মালেককে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এছাড়াও সিলেটের বালাগঞ্জ উপজেলায় ডাকাতির সময় হত্যাকা-ের মামলায় সে আসামী। এদিকে তাকে আটকের পর এলাকায় স্বস্থি নেমে এসেছ। বিভিন্ন সময় বাহির থেকে ডাকাত ভাড়া করে এনে সে রাজনগরসহ বিভিন্ন স্থানে ডাকাতি করতো বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক আজিজুর রহমান, আব্দুর রশিদ ও সহকারী উপপরিদর্শক রাজিব হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে মঙ্গলবার বিকালে গ্রেফতার করে নিয়ে আসে। ৩১ আগষ্ট বুধবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
রাজনগর থানার উপপরিদর্শক আজিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার কার হয়েছে। তার বিরোদ্ধে রাজনগর, কুলাউড়া, বালাগঞ্জসহ কয়েকটি থানায় ২টি হত্যামামলা সহ ১০টি ডাকাতির মামলা রয়েছে।

Top