News logo
Wednesday 19th June 2019
মানবজীবন ও আবহমান সাংস্কৃতিক পরিষদের সম্মাননা ক্রেস্ট পেলেন কালেঙ্গার মুজিব মেম্বার

মানবজীবন ও আবহমান সাংস্কৃতিক পরিষদের সম্মাননা ক্রেস্ট পেলেন কালেঙ্গার মুজিব মেম্বার

হোসাইন আহমদঃ মানবজীবন ও আবহমান সাংস্কৃতিক পরিষদ এর যৌথ আয়োজনে “ভাষা আন্দোলন ও আজকের প্রেক্ষাপট” শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্টানে সম্প্রতি শাহাবাগস্থ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সেমিনার কক্ষে অতিথিদের কাছ থেকে স্বর্ণ পদক সম্মাননা ক্রেস্ট পেয়েছেন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ১ নং রহিমপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ মুজিবুর রহমান মুজিব।
সংগঠনের উপদেষ্টা নেলী ইললাম এর সভপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক মন্ত্রী বাবু সতীশ চন্দ্র রায়। উদ্বোধন করেন মাননীয় সংসদ কবি কাজী রোজি এমপি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংবিধান বিশেষজ্ঞ এড, জাহাঙ্গীর আলম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্ময় কমিটির মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, বিশিষ্ট আইনজীবি এড, আব্দুল কাদের তালুকদার, কবি ও সাহিত্যিক আসলাম সানী প্রমুখ।
এ ছাড়া মেম্বার মোঃ মুজিবুর রহমান মুজিব অতীতে একাধিক জাতীয় ও স্থানীয় পুরুষ্কারে ভুষিত হয়েছেন। তিনি আগামী দিনে এলাকার মানুষের সহযোগীতা নিয়ে রহিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডকে আধুনিক, সুশিক্ষা প্রসার ও দুর্নীতিদমনে কাজ করতে চান।

Top