ব্রেকিং নিউজ

Monthly Archives: ফেব্রুয়ারি ২০১৬

জুড়ীতে নৌকার দলীয় মনোনয়ন চূড়ান্ত

জুড়ীতে নৌকার দলীয় মনোনয়ন চূড়ান্ত

জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে  ৩১ মার্চ অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আ’লীগের ৫ চেয়ারম্যান প্রার্থীর দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।এ নির্বাচনে নৌকার কান্ডারী হলেন জায়ফরনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আ’লীগ আহবায়ক কমিটির সদস্য নজমুল ইসলাম মাষ্টার, গোয়ালবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আ’লীগ নেতা শাহাব উদ্দিন আহমদ লেমন, পূর্বজুড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আ’লীগ নেতা ছালেহ উদ্দিন আহমদ, পশ্চিম জুড়ী ইউনিয়নের আ’লীগ সাধারণ সম্পাদক ... Read More »

জুড়ীতে ইউপি নির্বাচনে বিএনপির একক প্রার্থী চূড়ান্ত

জুড়ীতে ইউপি নির্বাচনে বিএনপির একক প্রার্থী চূড়ান্ত

জুড়ী প্রতিনিধি:  মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫ ইউনিয়নে একক প্রার্থী বাছাইয়ে করেছে বিএনপি। দলীয় প্রার্থী বাছাইয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুড়ী ও বড়লেখা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রধান সমন্বয়ক জেলা বিএনপি নেতা  আলহাজ্ব নাছির উদ্দিন আহমদ মিঠু।ধানের শীষের প্রার্থী হলেন সাগরনাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, জায়ফরনগর ইউনিয়নে যুবদলের সাবেক সভাপতি ও জুড়ী উপজেলা বিএনপি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ... Read More »

ঢাকাস্থ কুলাউড়া সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকাস্থ কুলাউড়া সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাকাগজটুয়েন্টিফোরডটকম ডেক্সঃ ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাচীনতম তৎকালীন থানা সমিতি বর্তমানে ‘‘কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা” কর্তৃক আয়োজিত সামাজিক সৌহার্দ বৃদ্ধি, পারষ্পরিক যোগাযোগের বিস্তার এবং উন্নয়ন ও কল্যাণমূলক কাজের পরিধি সম্প্রাসারণের উপর পামভিউ রেষ্টুরেন্ট, আর্মি গল্ফ ক্লাবে ২৮ফেব্রুয়ারি রোববার  এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান, বাংলাদেশ জেনারেল ইন্সুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ বহু গন্যমান্য ... Read More »

কুলাউড়ায় দিনেদুপুরে ব্যাংকের ৫ লাখ টাকা ছিনতাই

কুলাউড়ায় দিনেদুপুরে ব্যাংকের ৫ লাখ টাকা ছিনতাই

কুলাউড়া প্রতিনিধি:  পৌর এলাকার কাপুয়া ব্রীজ এলাকা থেকে ২৯ ফেব্রুয়ারী সোমবার কৃষিব্যাংকের ৫ লাখ টাকা ছিনতাই হয়েছে। এঘটনায় কোন মামলা না হলেও পুলিশ ছিনতাইকারীদের আটকের চেষ্টা চালাচ্ছে। জানা যায়, কৃষি ব্যাংক বরমচাল শাখার ম্যানেজার মো. মকবুল হোসেন চৌধুরী মাছুম ২০ লাখ টাকা প্রাইম ব্যাংক কুলাউড়া শাখা থেকে উত্তোলন করে একটি সিএনজি অটোরিক্সা যোগে যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। কুলাউড়া পৌরশহরের ... Read More »

কিবরিয়া হত্যাকাণ্ডে বিস্ফোরক মামলায় আসামিদের মালামাল ক্রোকের নির্দেশ

কিবরিয়া হত্যাকাণ্ডে বিস্ফোরক মামলায় আসামিদের মালামাল ক্রোকের নির্দেশ

হবিগঞ্জ  প্রতিনিধি:  সাবেক অর্থমন্ত্রী শাহ এ.এম.এস কিবরিয়া হত্যাকাণ্ডের বিস্ফোরক মামলায় পলাতক ১০ আসামির মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে হবিগঞ্জ জেলা ও দায়রা জজের বিচারক মোহাম্মদ আতাবুল্লাহের আদালতে ১১ আসামিকে হাজির করা হয়। আদালত শুনানি শেষে খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক উপদেষ্টা হারিছ চৌধুরীসহ ১০ পলাতক আসামির মালামাল ক্রোকের আদেশ দেন। এ মামলার পরবর্তী শুনানি আগামী ... Read More »

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

শ্রীমঙ্গল প্রতিনিধি:  শ্রীমঙ্গল থেকে ৪৮ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৯। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর নেতৃত্বে  সকাল সাড়ে ৮ টায় শ্রীমঙ্গল রেলওয়ে এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় স্টেশনের প্লাটফর্ম উপর থেকে ৪৮ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা উদ্ধার ... Read More »

কমলগঞ্জে প্রধান বিচারপতি বাড়ির পিছনে গ্যাস সিলিন্ডার উদ্ধারঃ আতংক

কমলগঞ্জে প্রধান বিচারপতি বাড়ির পিছনে গ্যাস সিলিন্ডার উদ্ধারঃ আতংক

আব্দুর রাজ্জাক রাজা ,কমলগঞ্জ মৌলভীবাজার থেকে ঃ প্রধান বিচারপতি এস কে সিনহার মৌলভীবাজার জেলার কমলগঞ্জের তিলকপুরস্থ গ্রামের বাড়ির ১২০গজ পিছন থেকে একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তদের রেখে যাওয়া বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডারের পাশে ছিল নীল কাগজের হাতে আঁকা রোড়ম্যাপ,ওসামাবিন লাদেন স্টাইলের পার্সপোর্ট সাইজের এক যুবকের ছবি ও আলফালাহ যুবসংঘ নামের একটি সংগঠনের ৭ সদস্যের নাম ও মোবাইলফোনের তালিকা। ... Read More »

বড়লেখায় ব্যবসায়ীর বাড়ি পুড়ে ছাই: কোটি টাকার ক্ষয়ক্ষতি

বড়লেখায় ব্যবসায়ীর বাড়ি পুড়ে ছাই: কোটি টাকার ক্ষয়ক্ষতি

বড়লেখা প্রতিনিধি: বড়লেখার উত্তর সুজানগর (কালাইউরি) গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহিম আলীর বাড়িতে রোববার গভির রাতে ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়লে বসতবাড়ীর ছয়টি কক্ষ ও একটি মোদি দোকান পুড়ে অন্তত কোটি টাকার ক্ষতি সাধিত হয়। স্থানীয় লোকজনের সহযোগিতায় দমকল বাহিনী তিনঘন্টা চেষ্টা চালিয় আগুন নিয়ন্ত্রনে আনায় পার্শবর্তী বাড়িগুলো রক্ষা পায়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের ... Read More »

জরায়ু প্রতিস্থাপন

জরায়ু প্রতিস্থাপন

বাংলাকাগজটুয়েন্টিফোরডটকম ডেক্সঃ চোখ, কিডনি, এমনকি লিভার হরহামেশাই প্রতিস্থাপন হচ্ছে। বেড়েছে হৃৎপিণ্ড প্রতিস্থাপনও। এখন শোনা যাচ্ছে জরায়ু প্রতিস্থাপনের কথাও। এমন অস্ত্রোপচারের নজির বিশ্বে প্রথম গড়ে সুইডেন। এবার জরায়ু প্রতিস্থাপনে সাফল্য দেখিয়েছেন যুক্তরাষ্ট্রের চিকিৎসকরা। গত বুধবার টানা নয় ঘণ্টা অস্ত্রোপচারের পর এই সুখবরটা বিশ্বকে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লিভল্যান্ড হাসপাতালের একদল চিকিৎসক। সুস্থও রয়েছেন ২৬ বছরের ওই নারী। সফল অস্ত্রোপচারের পর আশা দেখা দিয়েছে ... Read More »

রাজনগরে আটকে আছে ‘কারিগরি স্কুল অ্যান্ড কলেজ’ নির্মাণকাজ

রাজনগরে আটকে আছে ‘কারিগরি স্কুল অ্যান্ড কলেজ’ নির্মাণকাজ

রাজনগর প্রতিনিধি:মৌলভীবাজারের রাজনগরে কারিগরি বিদ্যালয় ও কলেজ স্থাপনের প্রয়োজনীয় জমি অধিগ্রহণ করা হলেও এখনও শুরু হয়নি নির্মাণকাজ। গণপূর্ত বিভাগ নির্মাণ বরাদ্দ পেয়ে গেলেও কেন আটকে আছে তা কেউ বলতে পারছেন না। ফলে স্থানীয়রা হতাশ। দেশের প্রতিটি উপজেলায় একটি করে কারিগরি স্কুল স্থাপনের সরকারের নেয়া পরিকল্পনার অংশ হিসেবে প্রথম পর্যায়ে ১০০টি উপজেলা এ কার্যক্রম শুরু হয়েছে। সে আলোকে প্রথমেই মৌলভীবাজারে একটি ... Read More »