ব্রেকিং নিউজ

Monthly Archives: অক্টোবর ২০১৫

বড়লেখায় অসদাচরনের জন ক্ষমা চাইলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক !

বড়লেখায় অসদাচরনের জন ক্ষমা চাইলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক !

আবদুর রব,বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখার দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম অবশেষে অসদাচরনের জন্য স্কুল পরিচালনা কমিটির এক সদস্যের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন। গত সোমবার (২৬.১০.১৫) রাতে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত সমঝোতা বৈঠকে কমিটির সভাপতিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তিনি কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন। জানা গেছে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ... Read More »

কমলগঞ্জ নতুন আদর্শ রিক্সা চালক সমিতির মতবিনিময়

কমলগঞ্জ নতুন আদর্শ রিক্সা চালক সমিতির মতবিনিময়

কমলগঞ্জ প্রতিনিধি ঃ কমলগঞ্জ উপজেলার নুতন আদর্শ রিক্সা চালক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত। ২৯ অক্টোবর শুক্রবার রাত ৮ টায় ভানুগাছ রেল স্টেশন গাড়ী পার্কিং স্ট্যান্ডে মতবিনিময় সভা মোঃ সোলেমান হোসেন ভূট্টোর সভাপতিত্বে ও আলমাছ মিয়ার সঞ্চালনায় অতিথি হিসাবে ছিলেন আনোয়ার হোসেন, আশরফুল হক বদরুল, জাকারিয়া হাবিব বিপ্লব, আসহাবুর ইসলাম শাওন, শফিকুর ইসলাম সুফি, শহিদুল ইসলাম, মোঃ শওকত আলী, মোঃ সুমন ... Read More »

কমলগঞ্জ উপজেলা প্রশাসনের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ভারে নূহ্য ঃ স্থবির হয়ে পড়েছে কার্যক্রম

কমলগঞ্জ উপজেলা প্রশাসনের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ভারে নূহ্য ঃ স্থবির হয়ে পড়েছে কার্যক্রম

কমলগঞ্জ প্রতিনিধি ঃ কমলগঞ্জে ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ভারে নূহ্য হয়ে পড়েছে উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদে ন্যাস্ত ১৭টি দপ্তরের মধ্যে ৮টি দপ্তরই রয়েছে কর্মকর্তা শূন্য। দায়িত্ব প্রাপ্ত, চলতি আর ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ভারে ওইসব দপ্তরের কার্যক্রম রীতিমতো স্থবির হয়ে পড়েছে। এ কারনে ইচ্ছামাফিক পরিচালিত হচ্ছে কাজকর্ম। অতিরিক্ত দায়িত্বে থাকা কর্মকর্তাদের কেউ কেউ মাসে হাতেগুনা কয়েকদিন অফিস করেন। পদ শূন্য থাকায় উপজেলা পরিষদের প্রশাসনিক ... Read More »

মৌলভীবাজারে নারীর মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজারে নারীর মৃতদেহ উদ্ধার

  মোঃ মাহবুবুর রহমান রাহেল,মৌলভীবাজারঃমৌলভীবাজারের সদর উপজেলার আমতৈল ইউনিয়নের কিটনাশক পান করে ছমিরুন বেগম (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৩১অক্টোবর) ভোরে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ছমিরুন বেগম আমতৈল ইউনিয়নের আপারকাগাবালা গ্রামের ওয়াজিদ মিয়ার স্ত্রী। মৌলভীবাজার মডেল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) নাজমা বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে পরিবারের সাথে অভিমান করে ছমিরুন বেগম ... Read More »

বড়লেখায় বিধবার জমি দখলের চেষ্টা মেয়েকে মারধর লুটপাট

বড়লেখায় বিধবার জমি দখলের চেষ্টা মেয়েকে মারধর লুটপাট

বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখার হাকালুকি হাওরপারের বিধবা রজুবুন নেছার ১ একর জমি দখলের চেষ্টা চালাচ্ছে সঙ্গবদ্ধ ভূমিখেকো চক্র। এ চক্রের সদস্যরা গত ৮ বছর বর্গাচাষী হিসেবে বিধবার জমি চাষের সুযোগে ভুয়া কাগজপত্রে আত্মসাতের চেষ্টা চালায়। গত বৃহস্পতিবার জোরপূর্বক ওই ভুমি দখলে গেলে বিধবার মেয়ে কুলসুম বেগম বাধা দিতে গিয়ে দুই ছেলে, স্বামীসহ তিনি প্রতিপক্ষের হামলার শিকার হন। এ ঘটনায় ভূমি খেকোদের ... Read More »

মৌলভীবাজারে বিএনপির সদর উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজারে বিএনপির সদর উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মো: মাহবুবুর রহমান রাহেল ,মৌলভীবাজার: মৌলভীবাজারের জাতীয়তাবাদী দল (বিএনপি) সদর উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বেগম খালেদা রব্বানির বাসভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও পৌরসভার কাউন্সিলর মো: আয়ছ আহমদ এর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক মুহিতুর রহমান হেলাল এর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান ... Read More »

মৌলভীবাজারে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ১৬ ঘন্টা পর লাশ উদ্ধার

মৌলভীবাজারে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ১৬ ঘন্টা পর লাশ উদ্ধার

  মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের ফায়ার ব্রিগেড ও সিলেট থেকে আসা ডুবুরীরা যৌথভাবে প্রায় ১৬ ঘন্টা তল্লাশী চালিয়ে অবশেষে মৌলভীবাজারের মনু নদীতে ডুবে যাওয়া ইউনুস নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্বার করেছে। মৌলভীবাজার ফায়ার ব্রিগেড ও স্থানীয় লোকজন জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে তিন জনের একটি দল ছোট ডিঙ্গি নৌকা নিয়ে মনুব্যারেজের কাছে মাছ ধরতে যায়। এ সময় ডিঙ্গি নৌকাটি স্লুইস ... Read More »

বড়লেখায় শিক্ষকের অসদাচরনের রেকর্ড !

বড়লেখায় শিক্ষকের অসদাচরনের রেকর্ড !

আব্দুর রব, বড়লেখা থেকেঃ বড়লেখায় পিওন, আয়া, সিনিয়র শিক্ষক থেকে শুরু করে ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক সদস্য এমনকি মিডিয়া কর্মীদের সাথে অসদাচরনের রেকর্ড সৃষ্টি করেছেন দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম। অবশেষে তিনি অসদাচরনের জন্য স্কুল পরিচালনা কমিটির এক সদস্যের কাছে দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা চান। প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত সমঝোতা বৈঠকে কমিটির সভাপতিসহ এলাকার গন্যমান্য ... Read More »

ঘুষ ছাড়া চাকরীর দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

ঘুষ ছাড়া চাকরীর দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধিঃ ঘুষ ছাড়া চাকরীর দাবিতে মৌলভবিাজারে মানববন্ধন করেছে বাংলাদেশ যুব ইউনয়ন মৌলবীবাজার জেলা কমিটি। বিকেলে শহরের চৌমোহনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সংগঠনটি মানববন্ধন করে। যুব ইউনিয়ন জেলা সংসদের সভাপতি এ্যাড. মাসুক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উদীচী মৌলভীবাজার জেলা সংসদের সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ চৌধুরী ইমু, যুব ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক প্রীতম দত্ত সজীব, ছাত্র ... Read More »

মৌলভীবাজারে ছাত্রদল নেতা গ্রেফতার

মৌলভীবাজারে ছাত্রদল নেতা গ্রেফতার

  মোঃ মাহবুবুর রহমান রাহেল,মৌলভীবাজার ঃ মৌলভীবাজার জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক জি এম মোক্তাধির রাজু (৪০)কে গ্রেফতার করেছে গোয়ন্দা পুলিশ। শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে শ্রীমঙ্গল রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।মৌলভীবাজার গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আব্দুল বাছেত বিষয়টি নিশ্চিত কের জানান, তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। Share This: Read More »