ব্রেকিং নিউজ

Monthly Archives: ফেব্রুয়ারি ২০১৫

নবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে মারামারি আহত ২৫

নবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে মারামারি আহত ২৫

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ২৫ জন লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা যায়, ইনাতগঞ্জ ইউনিয়নের দীঘিরপাড় ... Read More »

কুলাউড়ায় দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

কুলাউড়ায় দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়া পৌর শহরের টিটিডিসি এলাকার মহিলা কলেজের প্রভাষক আমিনুল ইসলামের বাসার জানালার রড ভেঙ্গে ২৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে এক দুঃসাহসী চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরচক্র তার বাসা থেকে ল্যাপটপ, নগদ ১৪ হাজার টাকা সহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। আমিনুল ইসলাম জানান, বাসা তালা মেরে গ্রামের বাড়ীতে যাওয়ার সুযোগে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় তার লক্ষাদিক টাকার ... Read More »

রাজনগরে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা

রাজনগরে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা

রাজনগর প্রতিনিধিঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজনগর উপজেলার খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয় সাইবার ফ্রেন্ডস্ ক্লাব এর উদ্যোগে জেএসসি ও জেডিসি কৃতি শিক্ষার্থী এবং গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়। মাতৃভাষা দিবস উপলক্ষে নানা কর্মসূচী পালন করা হয়। সংবর্ধিত অতিথিদের মধ্যে ছিলেন খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মহতচ্ছিল আলী, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার গোলাম মুহিবুর রহমান, কবি অসিত ... Read More »

কুলাউড়ায় তাফসিরুল কোরআন মাহফিল পুলিশি বাধা

কুলাউড়ায় তাফসিরুল কোরআন মাহফিল পুলিশি বাধা

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়ায় একটি তাফসিরুল কোরআন মাহফিল পুলিশি বাধায় পন্ড হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা যুব পরিষদের আয়োজনে ২৭ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় কর্মধা উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করে। মহফিল চলাকালে সন্ধ্যায় হঠাৎ রহস্যময় কারনে কুলাউড়া থানা পুলিশের একটি দল বাধা দিয়ে তাফসির মাহফিল পন্ড করে দেয়। মহফিল পন্ড হওয়ায় ... Read More »

শ্রীমঙ্গলে গভীর রাতে মহাদেব এর মুর্তি ভাংচুর

শ্রীমঙ্গলে গভীর রাতে মহাদেব এর মুর্তি ভাংচুর

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বড় আলিশারকুল এলাকায় গভীর রাতে মহাদেব এর মুর্তি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতের কোন এক সময়ে এ ঘটনা ঘটলেও শনিবার সকালে এলাকাবাসী মন্দিরের সামনে মুর্তিটি ভাঙা অবস্থায় দেখতে পান। ঘটনাটি ঘটেছে উপজেলার ভুনবীর ইউনিয়নের ৬নং ওর্যাদেও বড় আলিশারকুল শ্রীশ্রী মঙ্গল চন্দ্রী মন্দির কমপ্লেক্স এলাকায়। মূর্তিটি ভাঙার ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার এস আই শফিক, ... Read More »

হরতাল ও অবরোধকারীদের বিরুদ্ধে কঠোর আইন করা হচ্ছে—-সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী

হরতাল ও অবরোধকারীদের বিরুদ্ধে কঠোর আইন করা হচ্ছে—-সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী বলেছেন, আগামীতে বাংলাদেশে হরতাল ও অবরোধকারীদের বিরুদ্ধে কঠোর আইন করা হচ্ছে। শনিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় কুলাউড়া উপজেলার ভাটেরা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ভাটেরা ইউনিয়নবাসীর উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা যারা নাশকতায় জড়িত, তাদের খুঁজে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াতের ... Read More »

শমশেরনগরে হ্যান্ডকাপ লাগানো  আসামী পালিয়ে যাওয়ার পর আটক

শমশেরনগরে হ্যান্ডকাপ লাগানো আসামী পালিয়ে যাওয়ার পর আটক

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে হাতকড়া নিয়ে আসামী পালিয়ে যাওয়ার প্রায় ২ ঘন্টা পর স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। শনিবার বিকাল ৩টায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির সম্মুখ থেকে কামাল (২২) নামের হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার পর জনতা বিকাল ৫টায় আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে শমশেরনগরের রাধানগর গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ... Read More »

শ্রীমঙ্গলে  ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজরের শ্রীমঙ্গল থানায় কমিউনিটি পুলিশিং কার্যাক্রম বিষয়ক ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শ্রীমঙ্গল থানার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শ্রীমঙ্গলের বিভিন্ন পেশা ও সামাজিক সংগঠনের প্রতিনিধি, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিক প্রভৃতি যোগ দেন। থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার তোফায়েল আহমদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার ... Read More »

সিলেটগামী পাহাড়িকা ট্রেনে হবিগঞ্জে পেট্টোল  বোমা হামলায় মা-মেয়েসহ দ্বগ্ধ-৩

সিলেটগামী পাহাড়িকা ট্রেনে হবিগঞ্জে পেট্টোল বোমা হামলায় মা-মেয়েসহ দ্বগ্ধ-৩

টিপু চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের শাহজিবাজারে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে মা-মেয়েসহ ৩ জন দ্বগ্ধ হয়েছে। তারা হলো- সদর উপজেলার এড়ালিয়া গ্রামের কেসল মিয়ার স্ত্রী মায়া বেগম (৪৫), তার মেয়ে আমেনা বেগম (২০) ও মাধবপুর উপজেলার হরষপুর গ্রামের মোহন রোদ্রের ছেলে মাধব রোদ্র (৩০)। শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার জাহাঙ্গীর আলম জানান, পাহাড়িকা ট্রেনটি শনিবার চট্টগ্রাম থেকে ... Read More »

অভিজি‍ৎ হত্যাকারীরা  দানব, সবাই ঐক্যবদ্ধ হয়ে তাদের দমন করতে হবে–তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

অভিজি‍ৎ হত্যাকারীরা দানব, সবাই ঐক্যবদ্ধ হয়ে তাদের দমন করতে হবে–তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

পাবনা প্রতিনিধিঃ তথ্যমন্ত্রী ও জাসদ কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, অভিজি‍ৎ হত্যার মধ্য দিয়ে প্রমাণ হলো হত্যাকারীরা মানুষ নয় দানব। শনিবার সন্ধ্যা ৭টায় পাবনার অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরি উদ্যোগে আয়োজিত মাসব্যাপী বইমেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, এ দানবদের কখনোই দেশ দখল করতে দেওয়া হবে না। সবাই ঐক্যবদ্ধ হয়ে সাহসের সঙ্গে তাদের দমন ... Read More »