News logo
Friday 20th September 2019
১৫ই আগস্ট স্বরণে মৌলভীবাজার যুবলীগের আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত

১৫ই আগস্ট স্বরণে মৌলভীবাজার যুবলীগের আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত

এম এ মোহিত,মৌলভীবাজার: ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার উদ্দ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ আগষ্ট) সকালে মৌলভীবাজার পৌরজনমিলন কেন্দ্রে জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্টে ঘাতকদের গুলিতে নিহতদের স্বরণে এক মিনিট নিরবতা পালন শেষে আলোচনা সভা হয়েছে।

জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেছার আহমদ, কেন্দ্রীয় যুবলীগ কার্যকরী কমিটির সদস্য পৌর মেয়র ফজলুর রহমান, সাবেক সাংসদ হুসনে আরা ওয়াহিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, জেলা আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সৈয়দা জহুরা আলাউদ্দিনসহ জেলা ও থানা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া হয়েছে।

এ সময় বক্তারা বলেন পঁচাত্তরের ১৫ আগস্ট কিছু বিশ্বাসঘাতক নির্মম বুলেটের আঘাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবার বর্গকে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে চেয়েছিলো। কিন্তু সেদিন বিদেশে থাকায় প্রাণে রক্ষা পান বঙ্গবন্ধুর দুই মেয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। আর আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে। এছাড়া বিদেশে পলাতক খুনিদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার দাবী জানান বক্তারা।

Top