ব্রেকিং নিউজ
১২ বছর পর মৌলভীবাজার জেলা যুবলীগের সম্মেলন বৃহস্পতিবার : ব্যাপক উৎসাহ-উদ্দীপনা

১২ বছর পর মৌলভীবাজার জেলা যুবলীগের সম্মেলন বৃহস্পতিবার : ব্যাপক উৎসাহ-উদ্দীপনা

এম এ মোহিত:

১২ বছর পর নেতৃত্বের অনুসন্ধানে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে মৌলভীবাজারে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন জেলা যুবলীগের নেতারা।

আগামীকাল বৃহস্পতিবার (০৪ মে) শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। সম্মেলনকে কেন্দ্র করে শহরের বিভিন্ন রাস্তায় স্থাপন করা হয়েছে তোরণ বিভিন্ন স্লোগান সংবলিত নানা ধরনের ব্যানার ও ফেস্টুন।

এ ব্যাপারে যুবলীগকর্মীরা বলেন- আমরা চাই সম্মেলনটি সুন্দরভাবে সফল হোক। যেই আসবেন তিনি আগামী নতুন নেতৃত্বের মাধ্যমে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন এবং ত্যাগী নেতাকর্মীরা মূল্যায়ন পাবেন এটাই আমাদের প্রত্যাশা।

জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ আহমদের পরিচালনায় সম্মেলনে উপস্থিত থাকবেন- কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন প্রমুখ।

সম্মেলন হওয়ায় যুবলীগের নেতাকর্মী থেকে শুরু করে সমর্থকদের মধ্যে পরিবর্তনের সুর বইছে। দলের নেতাকর্মীদের মধ্যে আনন্দের বাতাস বয়ে এনেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নেতাকর্মীরা তাদের পছন্দের নেতাকে নির্বাচন করার জন্য প্রচার-প্রচারণা করেছেন। কে হবেন মৌলভীবাজার জেলা যুবলীগের নতুন কান্ডারী এ নিয়ে কর্মী ও সাধারণ মানুষদের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।

সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি উপস্থিত থাকবেন জেলা যুবলীগের তৃণমূলের নেতাকর্মী। নতুন পদের আশায় কেন্দ্রে জোর লবিংও করছেন অনেক নেতা। তবে এবার তৃণমূলের দাবিকে বেশি গুরুত্ব দিয়ে মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করে হবে।

জেলা যুবলীগ সভাপতি ও পৌর সভার মেয়র ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক নাহিদ আহমদ বলেন- “সম্মেলনকে সফল করার জন্য ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।”

সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*