ব্রেকিং নিউজ
হবিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ২

হবিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ২

 

টিপু চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জে বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে আপলোড করে দেয়া হয়েছে। মঙ্গলবার ঘটনার নায়ক দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় একটি মামলাও দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, হবিগঞ্জ শহরতলীর আনোয়ারপুর গ্রামের বাসিন্দা বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ১৭ জুন স্কুল ছুটির পর পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সামনে থেকে জোরপূর্বক ধরে নেয় ৪ যুবক। তারা একটি নির্জন স্থানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় বিষয়টির ভিডিও চিত্র ধারণ করা হয়। ওই ভিডিও দেখিয়ে পরে সর্বশেষ ৬ সেপ্টেম্বর মেয়েটিকে ফের যৌন নিপিড়নের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি তাতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে তারা ভিডিওটি ইন্টারনেটে আপলোড করে দেয়। বিষয়টি ওই ছাত্রী নিজের অভিভাবকদের জানালে তার বাবা বাদি হয়ে সোমবার সদর থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে শহরের বগলা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় রাজন দেবের স্টেশনারী দোকান থেকে নিজের ব্যবহৃত কম্পিউটার জব্দ করা হয়।
মামলার বাদি ধর্ষিতা ছাত্রীর বাবা জানান, প্রায় ৩ মাস পূর্বে ওই দুই যুবকসহ তাদের কয়েকজন সঙ্গী ছাত্রীটিকে পিটিআই স্কুলের সামনে থেকে ধরে নিয়ে ধর্ষণ করে। তারা ঘটনার ভিডিও ধারণ করে রাখে। ৬ সেপ্টেম্বর পূণরায় তারা ওই ভিডিও দেখিয়ে জিম্মি করে যৌন মিলনের প্রস্তাব দেয়। তাতে সে রাজি না হয়ে পরিবারের সদস্যদের অবগত করলে সোমবার মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, ১৭ জুন মেয়েটিকে জোরপূর্বক পিটিআই স্কুলের সামনে থেকে ধরে নিয়ে গ্রেফতারকৃত ২ জনসহ আরও ২ জন তাকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় মেয়ের বাবা নারী ও শিশু নির্যাতন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। মামলাটি তদন্তাধিন রয়েছে।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*