ব্রেকিং নিউজ
সিলেটে মার্কেটে আগুন, ক্ষতি অর্ধকোটি টাকা

সিলেটে মার্কেটে আগুন, ক্ষতি অর্ধকোটি টাকা

সিলেটের বিয়ানীবাজারে ইনার কলেজ রোড সংলগ্ন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে আগুনের লেলিহান শিখায় পুড়ে গেছে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান, ২টি টেইলার্সের কারখানা ও ১টি মোটরসাইকেল। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

স্থানীয় সূত্রে জানা যায়, ইনার কলেজ রোডের প্রীতম টেইলার্স ও বাবলী টেইলার্সের কারখানায় দুই কারিগর পৃথকভাবে রাতযাপন করেন। ভোররাতে আগুন লাগার বিষয়টি টের পেয়ে তারা বাইরে এসে চিৎকার করতে থাকেন। কিন্তু পানির ব্যবস্থা না থাকায় স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনতে পারেননি।

পরে বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে প্রায় সব পুড়ে যায়।

আগুনে প্রীতম টেইলার্সের শোরুম, কারখানা ও ১টি ডিসকোভার (১৩৫ সিসি) মোটরসাইকেল, আলিশা কসমেটিক্স, দুলহান কসমেটিক্স ও বাবলী টেইলার্সের কারখানা সম্পূর্ণ পুড়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধকোটি টাকার ওপরে।

বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের শাখা কর্মকর্তা শাহিনূর রশিদ চৌধুরী বলেন, ‘বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।এছাড়া টেইলার্সের ইস্ত্রি, মশার কয়েল থেকেও আগুন লাগতে পারে।’

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*