ব্রেকিং নিউজ
সিলেটে করা শুটিং ‘ছুঁয়ে দিলে মন’ আসছে ভালোবাসা দিবসে

সিলেটে করা শুটিং ‘ছুঁয়ে দিলে মন’ আসছে ভালোবাসা দিবসে

সিলেটের ছাতক, জাফলং, শ্রীমঙ্গলসহ ভিবিন্ন দর্শনীয় স্থানে শুটিং করেছে বাংলা চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। প্রথমবার চলচ্চিত্রে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও জাকিয়া বারি মম। শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ ছবির মধ্য দিয়ে তাদেরকে একসাথে বড় পর্দায় দেখা যাবে। এরই মাঝে ছবিটি সেন্সরে জমা পড়ছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ভালোবাসা দিবসে ছবিটি নিয়ে আসবেন শুভ-মম।

রোমান্টিক ঘরানার এই ছবিটির প্রযোজনা করছে ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং। ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, ইরেশ যাকের, মাহমুদুল ইসলাম মিঠু, খালেকুজ্জামান, সুষমা সরকার, নওশাবা, প্রমুখ।

ছবিটিতে গান রয়েছে মোট ৬টি। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল, সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। বাকি গানগুলো সুর ও সংগীত পরিচালক ছিলেন সাজিদ সরকার। এর মধ্যে ‘ছুয়ে দিলে মন’ গানে তাহসান ও শকিলা, ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে কণা ও ইমরান, ‘চিনি না’ গানে শাওন, ‘চলে যাও’ গানে শাওন ও শাকিলা এবং ‘ছুঁয়ে দিলাম’ গানে কণ্ঠ দিয়েছেন নির্জ হাবিব। এগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সোমেশ্বর অলি ও সিরাজুম মনির।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*