ব্রেকিং নিউজ
সংলাপের মাধ্যমে সমঝোতা চান খালেদা জিয়া’

সংলাপের মাধ্যমে সমঝোতা চান খালেদা জিয়া’

সেলিম রেজা স্টাপ রিপটার :: বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম জানান সংলাপের মাধ্যমে সমঝোতা চান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
বুধবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ার পারসনের কার্যালয়ে অবরুদ্ধ খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, উপদেষ্টা রিয়াজ রহমানের গাড়িতে আগুন ও তার উপর গুলি করায় বেগম খালেদা জিয়া উদ্বিগ্ন। আপোস বা সংলাপের মাধ্যমে দাবি আদায় না পর্যন্ত অবরোধ চলবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
তিনি আরো বলেন, চলমান অবরোধ ও আগামীকালের হরতালের আহবান জানিয়েছেন খালেদা জিয়া। গণতন্ত্রের লড়াই চলছে। সরকার আমাদের সভাসমাবেশ করতে দেয় না।
এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেকসংসদ সদস্য বেগম রহিম খন্দকার, লায়লা বেগম, নূরজাহান ইয়াসমিন, ফরিদা মনি শহিদুল্লাহ, আয়শাসিদ্দিকামানি।
এর আগে দুপুর ১২টা ৩৫ মিনিটে মহিলা দলের ডা. নূরজাহান মাহবুব জানান নেতৃত্বে সদস্যর একটি প্রতিনিধি দল অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য শুকনো খাবার নিয়ে আসেন। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন, মনি বেগম, শামসুনাহার, সাজেদা আলী হেলেন, শিরিনজাহান, রোকেয়া সুলতানা।
দশম সংসদ নির্বাচনের বছর পূর্তির দিন ৫ জানুয়ারি বিএনপি ‘গণতন্ত্র হত্যা’ দিবস হিসেবে পালনের ঠিক দুদিন আগে শনিবার রাতে নিজের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ বেষ্টনীতে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন খালেদা জিয়া। সেই থেকে এখন পর্যন্ত সেখানেই অবস্থান করছেন তিনি।
গত ৫ জানুযারি বিকেলে ‘গণতন্ত্র হত্যা’ দিবসে জনসভা ও কালো পতাকা মিছিলে অংশ নিতে পুলিশের বাধারমুখে বের হতে পারেননি। পরে সেখান থেকেই পরবর্তী ঘোষণানা দেওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচির ডাক দেন তিনি।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*