ব্রেকিং নিউজ
রাজনগরের আকুয়া গ্রামে বসত বাড়িতে সন্ত্রাসীদের হামলা ভাংচুর মারধর

রাজনগরের আকুয়া গ্রামে বসত বাড়িতে সন্ত্রাসীদের হামলা ভাংচুর মারধর

রাজনগর প্রতিনিধি: রাজনগরে পূর্ব বিরোধের জের ধরে দরিদ্র পরিবারের লোকজনকে পিটিয়ে জখম ও বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর লাটপাট, অগ্নিসংযোগ করেছে সন্ত্রাসীরা।
মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের মৃত তেরাব উল্লাহর সন্ত্রাসী পুত্র আবদুল মালিকের নেতৃত্বে গত ২৮ নভেম্বর ও ২৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত মকবুল মুন্সির ছেলে আশরাফ আলীসহ তার পরিবারের উপর হামলা চালিয়ে মারধর করে।
থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে দরিদ্র পরিবারের লোকজনকে পিটিয়ে জখম ও বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর লাটপাট, অগ্নিসংযোগ করেছে সন্ত্রাসীরা। এ ঘটনার পর নির্যাতিতরা প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। এ ঘটনায় রাজনগর থানায় অভিযোগ দিলেও ভারপ্রাপ্ত কর্মকর্তা এলাকার এক চিহ্নিত প্রভাবশালীর চাপে মামলা নিতে অস্বীকার করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে নির্যাতিত পরিবার কোন উপায়ান্তর না পেয়ে মৌলভীবাজারের আদালতে পিটিশন মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়ে রাজনগর থানায় মামলাটি প্রেরণের পর তদন্তের নামে কালক্ষেপন করছে পুলিশ এমন অভিযোগ ভূক্তভোগিদের। অপরদিকে বিষয়টি শালিসে নিস্পত্তি করে দেয়ার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নির্যাতত পরিবার গেলে তিনি উভয় পক্ষকে অর্ধ লক্ষ টাকা করে জামানত জমা দেয়ার নির্দেশ দেন। কিন্তু অস্বচ্চল পরিবার এত টাকা জোগার করতে না পারায় শালিসের বিষয়টিও চাপা পড়ে যাচ্ছে। এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীরা নিরীহ পরিবারকে এলাকা ছাড়া করার পর এবার আদালতে দায়েরকৃত মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*