ব্রেকিং নিউজ
মৌলভীবাজার জেলা জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মৌলভীবাজার জেলা জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মোস্তাক চৌধুরী : সংগ্রাম গৌরব ও ঐতিহ্যের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে মৌলভীবাজার পৌর মিলনায়তনে, জংঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মোকাবেলা কর, নির্বাচন বানচালের সড়যন্ত্র রুখে দাড়াও, দুর্নীতি ও বৈষ্যমের অবসান কর, সুশাসন ও সমাজতন্ত্রের পথে এগিয়ে যাও এ শ্লোগানকে সামনে নিয়ে জেলা জাসদ সভাপতি ও কেন্দ্রীয় জাসদের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হকের সভাপতিত্বে ও জেলা জাসদ যুগ্ম সম্পাদক এডভোকেট বদরুল হোসের ইকবালের পরিচালনায় সভায় প্রধান ও বিশেষ আলোচক হিসাবে আলোচনা করেন মৌলভীবাজার জেলা জাসদ সম্পাদক হাজী নাজিম উদ্দিন নজরুল ও জেলা জাসদ নেতা জামাল উদ্দিন,মৌলভীবাজার জেলা জাসদ নেতা বীর মুক্তিযুদ্ধা ময়নুল ইসলাম মনু, মুক্তিযুদ্ধা মফিজ আলী, কুলাউড়া উপজেলা জাসদ সভাপতি আশিকুর রহমান ফটিক সাধারন সম্পাদক আলমগীর আলম শাহান, রাজনগর উপজেলা জাসদ সভাপতি হুমায়ুন কবীর ময়ুন সাধারন সম্পাদক মোস্তাক চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা জাসদ সম্পাদক শাহজাহান বখত যুবজোটের যুগ্ম আহ্বায়ক খন্দকার তোফায়েল আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন দেশে সু-শাসন প্রতিষ্ঠা করতে হলে দুর্নীতি, দখলবাজী, ক্ষমতার অপব্যবহার বন্ধ করতে হবে, দুর্নীতিবাজ, আগুনসন্ত্রাসী ও রাজাকারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে, কোন ছাড় দেওয়া চলবেনা।
উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। রাজাকার, ধর্ম ব্যবসায়ী, দখলবাজদের মূল উৎপাঠন করতে হবে, বৈষম্যমুক্ত, সু-শাসন শান্তি ও সমৃদ্ধি প্রতিষ্ঠা করতে হবে, সমাজতন্ত্রের পথে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
আলোচনা সভা শেষে লাল পতাকা ব্যানার পেস্টুন-সহ একটি বিশাল র‌্যালী মৌলভীবাজার শহরের প্রতিটি রাস্তা প্রদক্ষিন করে। দলের অফিস চৌমুহনীতে এসে সভার সমাপ্তি করে বক্তব্য রাখেন জেলা জাসদ সাধারণ সম্পাদক হাজী নাজিম উদ্দিন নজরুল।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*