ব্রেকিং নিউজ
মৌলভীবাজার জমকালো আয়োজনে সাইক্লিং কমিউনিটি’র ১ম বর্ষপূর্তি

মৌলভীবাজার জমকালো আয়োজনে সাইক্লিং কমিউনিটি’র ১ম বর্ষপূর্তি

মৌলভীবাজার প্রতিনিধি:   মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি’র ১ম বর্ষপূর্তি উপলক্ষে এক জমকালো আয়োজন মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শনিবার (১১ই মার্চ) ঘুড়িঘুড়ি বৃষ্টি সাথে ধমকা হাওয়া মধ্যে র‌্যালী করে মৌলভীবাজার রেডক্রীসেন্ট সোসাইটি প্রাঙ্গণে কেটেকাট ও বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা প্রদানের মাধ্যমে এই অনুষ্টান অনুষ্ঠিত হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী, মৌলভীবাজার পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মো: ফজলুর রহমান,মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান,ব্রডব্রেন্ড সার্ভিসের পরিচালক এস এ উমেদ আলী, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন মৌলভীবাজার জেলা সভাপতি রাধাপদ দেব সজল প্রমুখ।

০৯

অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী তার বক্তব্যে বলেন, মাদক মানুষের জীবন ধ্বংস করে দেয়। মাদককে ঘৃণা করতে হবে। মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে সবাই মিলে মাদককে না বলতে হবে। মাদক একটি মরণব্যাধি। যারা মাদকের সঙ্গে জড়িত ও মাদক নিয়ে যারা খেলায় মত্ত তাদেরকে ধরে পুলিশের হাতে তোলে দিতে হবে। পুলিশ সবসময় মাদকের বিরুদ্ধে সজাগ রয়েছে।

 

মৌলভীবাজার পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মো: ফজলুর রহমান তার বক্তব্যে বলেন, মাদক গ্রহণকারি মানুষ পরিবারের দুঃখ কষ্ট বোঝে না কারণ সে সবসময় নেশার ঘোরে থাকে। নিজে সচেতন হতে হবে এবং তারপর অন্যকে সচেতন করতে হবে এবং এর সর্বনাশ সম্পর্ক মানুষকে বুঝিয়ে বলতে হবে এছাড়া সবাই একসাথে সচেতন হয়ে মাদকের গোপন বিক্রি বন্ধ করতে হবে। আমরা যদি পরিবারের সবাই মাদককে একযোগে বলি তাহলে আস্তে আস্তে দেশের সব পরিবার থেকে মাদক একবারে মুছে যাবে।

 

বিভিন্ন ভাবে মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি কে সহযোগিতা করায় মৌলভীবাজার টোয়েন্টিফোর.কম এর সম্পাদক মাহবুবুর রহমান রাহেল,বেঙ্গল ফুডের সৈয়দ মোশাহিদ আহমদ চুনু,সুমা ফুডের এমিল রহমান,প্রাইম টেইলার্সের রাফাত চৌধুরী,ক্রীড়া সংগঠক সালেহ আহমেদ ও ব্যবসা প্রতিষ্টান আলী ট্রেডার্স কে বিশেষ সম্মাননা প্রদান করা হয় ।

 

এছাড়া সিলেট সাইক্লিং কমিউনিটি,শ্রীমঙ্গলের বাই রাইডার্স সহ সাইকেল ভিত্তিক বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন ।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*