ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে স্বাধীনতা দিবসে সাইক্লিং কমিউনিটি’র বাইসাইকেল শোভা যাত্রা

মৌলভীবাজারে স্বাধীনতা দিবসে সাইক্লিং কমিউনিটি’র বাইসাইকেল শোভা যাত্রা

মৌলভীবাজার প্রতিনিধি:

মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উপলক্ষে “জেগে ওঠো নতুন প্রজন্ম,মুক্তিযুদ্ধের চেতনায়” শ্লোগানে মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি’র আয়োজনে এবং বাটারফ্লাই মাকের্টিং লিমিটেড(ইকো প্লাস) ও লাবিব ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় বাইসাইকেল শোভা যাত্রা অনুষ্টিত হয়।

9

রোববার (২৬ মার্চ) সকাল ১০টায় মৌলভীবাজার রেডক্রিসেন্ট কার্যালয়ের সামনে থেকে  শুরু হয়ে শোভা যাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মনু ব্যারেজ সংলগ্ন মাঠে গিয়ে শেষ হয়।

এতে প্রায় তিন শতাধিক বাইসাইকেল নিয়ে সাইক্লিষ্টরা অংশগ্রহণ করেন।

মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি’র সিনিয়র মোডারেটর নাহিদ ইসলাম মিথুন,সৈয়দ মিজান,মারুফ রহমান,সৈয়দ রবিন ও সৌরভ রায় শুভ  বলেন,নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেম জাগিয়ে তুলতে লাল সবুজের সংমিশ্রণের কাপড় পরিধান করে স্বাধীনতা দিবসে তাদের এই শোভাযাত্রার আয়োজন।

 

সার্বিক সহযোগিতার জন্য মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি’র পক্ষ থেকে তারা বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড(ইকো প্লাস) ও লাবিব ফাউন্ডেশন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উক্ত শোভা যাত্রায়,বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড(ইকো প্লাস)এর টেরিটরি সেলস অফিসার মো:রিফাত হাসান উপস্থিত হয়ে আগামীতেও মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি কে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*