ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী নিহত

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী নিহত

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে  প্রতিপক্ষের হামলায় মাহি (১৭ ও শাহবাব(১৭ নামে দুই ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। রাত সাড়ে ৭টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রাবাসের সামনে এ ঘটনাটি ঘটেছে বলে মৌলভীবাজার মডেল থানার পরিদর্শক সুহেল আহমদ নি:শ্চিত করেছেন। আহতাবস্থায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার খবর পেয়ে শতশত ছাত্রলীগ কর্মী ও সাধারণ মানুষ হাসপাতালের জরুরি বিভাগের ভিড় জমান। নিহতরা হলেন, শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে সুলতান মোহাম্মদ শাহবাব (২৩), তিনি মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র। অপরজন সদর উপজেলার দুর্লবপুর গ্রামের বিলাল হোসেনের ছেলে মাহি আহমদ (১৮)। তিনি সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান। তবে এ রিপোর্ট লেখার সময় রাত ৯টা পর্যন্ত কোন মামলা হয়নি বা জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি বলে ওসি জানান।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*