ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় ৪ শিশুসহ নিহত ৭ জনের বাড়ি দিনাজপুরে !

মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় ৪ শিশুসহ নিহত ৭ জনের বাড়ি দিনাজপুরে !

এম এ মোহিত:
মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরের জঙ্গি আস্তানায় নিহত নারী-শিশুসহ ৭ জনের বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ডাঙ্গা গ্রামের লোকমান হোসেনের পরিবার বলে জানা গেছে। এক প্রশ্নের জবাবে মৌলভীবাজারের পুলিশ সুপার মো: শাহজালাল এসএ টেলিভিশনকে বলেছেন বিভিন্ন মাধ্যমে তথ্য পাওয়া যাচ্ছে তাদের বাড়ি দিনাজপুরে। কিন্তু অফিসিয়ালি এখনও বলার সময় আসেনি। প্রাপ্ত তথ্য যাচাই-বাচাই করে শতভাগ নি:শ্চিত হয়ে বলতে চাই।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় নিহত ৭ জন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ডাঙ্গা গ্রামের লোকমান হোসেন ও তার স্ত্রী সিরিনা বেগমসহ ৫ সন্তান। লোকমানের তার শ্বশুর একই উপজেলার কলাবাড়ি গ্রামের আবুবকর সিদ্দিক। গত ৩০ মার্চ মৌলভীবাজার সদর উপজেলার নাসিরপুর গ্রামে জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে আত্মহননকারী সাতজনের লাশ উদ্ধার করা হয়।
আত্মহননকারীরা হলো- লোকমান হোসেন (৪৫), তার স্ত্রী মোছা. সিরিনা আক্তার (৩০), বড় মেয়ে আমেনা খাতুন (২১), সুমাইয়া (১২), মরিয়ম (১০), ফাতেমা (৭), খাদিজা (৭ মাস)। মৌলভীবাজারের পুলিশ সুপার মো: শাহজালাল রোববার বিকালে এসএ টেলিভিশনকে বলেছেন তিনি বিভিন্ন সূত্রে খবর পেয়েছেন তাদের বাড়ি দিনাজপুরে। প্রাপ্ত তথ্যগুলো যাচাই-বাচাই করে নি:শ্চিত হয়ে অফিসিয়ালি বলা যাবে।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*