ব্রেকিং নিউজ
বড়লেখায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার: তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার: তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় এক কিশোরীকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহীন আহমদ (২৩) নামে এক যুবককে সোমবার রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। সে উপজেলার সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামের আছকির আলীর ছেলে। এই ঘটনায় কিশোরী বাদী হয়ে সোমবার রাতেই থানায় মামলা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ওই কিশোরী ভোরবেলা ঘর থেকে বের হলে প্রতিবেশী শাহীন আহমদ মুখ চেপে জোরপূর্বক তাকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে কিশোরী চিৎকার দিলে যুবকটি পালিয়ে যায়। শাহীন আহমদকে মঙ্গলবার (৭ নভম্বর) আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ওসি মুহাম্মদ সহিদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখায় অঞ্জলী শোভাকর (১৯) নামে এক চা শ্রমিক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুর আড়াইটার দিকে উপজেলার বাহাদুরপুর চা বাগানের ২ নম্বর সেকশন লাইনের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে চা বাগানের জিতেন শোভাকরের স্ত্রী।

পুলিশ ও পারিবারিত সূত্র জানিয়েছে, মঙ্গলবার সকালবেলা ভালো না লাগার কথা বলে অঞ্জলী শোভাকর কাজ থেকে ছুটি নেন। বাগানের একজন চৌকিদার তার খোঁজ করতে গিয়ে ঘরের তিরের সাথে অঞ্জলীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান মঙ্গলবার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হবে।’

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*