ব্রেকিং নিউজ
বড়লেখায় কলেজ ছাত্রের আত্মহত্যা

বড়লেখায় কলেজ ছাত্রের আত্মহত্যা

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় ছাদিকুর রহমান (২৩) নামে এক কলেজ ছাত্র রোববার রাতে নিজ শয়নকক্ষে আত্মহত্যা করেছে। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ২৪ এপ্রিল সোমবার ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত ছাদিক উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের মাইজগ্রামের আতিকুর রহমানের ছেলে এবং বিয়ানীবাজার সরকারি কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কলেজ ছাত্র সাদিকুর রহমান রোববার দুপুরের খাবার শেষে নিজ শয়ন কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। রাত ৮টা পর্যন্ত তার কোন সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরের তীরের সঙ্গে সাদিকের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে রাত ৯টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে পরিবারের সদস্যরা ছাদিকের আত্মহত্যার বিষয়ে স্পষ্ট কিছু বলতে না পারলেও স্থানীয় একটি সূত্র জানিয়েছে প্রেমঘটিত কারণে ছাদিক আহত্মহত্যা করেছে।
বড়লেখা থানার এসআই মিন্টু চক্রবর্তী সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*