ব্রেকিং নিউজ
ফখরুল ফালু রিজভীর জামিন নামঞ্জুর

ফখরুল ফালু রিজভীর জামিন নামঞ্জুর

বাংলাকাগজটুয়েন্টিফোরডটকম ডেক্সঃ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু ও যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর জামিন নামঞ্জুর করেছেন মহানগর দায়রা আদালত।

গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা পৃথক পাঁচ মামলায় আসামিপক্ষের জামিনের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইমরুল কায়েস এ আদেশ দেন।

মির্জা ফখরুলের বিরুদ্ধে পল্টন ও মতিঝিল থানায় ২ মামলায়, মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে মিরপুর থানায় এবং রুহুল কবির রিজভীর বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় দুই মামলায় তাদের আইনজীবী এ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা জামিনের আবেদন করেন।

৬ জানুয়ারি বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। পল্টন ও মতিঝিল থানায় করা পৃথক দুই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

২০১৫ সালের ১ ফেব্রুয়ারি রাত ৮টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর তাকে মিরপুর থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।

৩০ জানুয়ারি রাত পৌনে ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের হাতে আটক হন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। আটকের পর যাত্রাবাড়ী থানার দুই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*