ব্রেকিং নিউজ
নির্বাচিত জেলা আওয়ামী লীগের সাথে কমলগঞ্জে মতবিনিময়

নির্বাচিত জেলা আওয়ামী লীগের সাথে কমলগঞ্জে মতবিনিময়

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পদকসহ অন্যান্য নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভা করেছে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। বৃহষ্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক মো: রফিকুর রহমান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি নেছার আহমদ,  সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজলসহ জেলা ও উপজলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেদৃবৃন্দ।

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ কমলগঞ্জ উপজেলায় সাংগঠনিক সফরে বৃহস্পতিবার বিকেলে কমলগঞ্জে আসলে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শুভেচ্ছা ও মতবিনিময় সভায় যোগদান করেন। অনুষ্ঠানে কমলগঞ্জ উপজলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সদস্যসহ বিপুল সংখ্যত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত সপ্তাহে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পদকসহ অন্যান্য নেতৃবৃন্দ কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলা সফর করে সেখানকার আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে  নবগঠিত মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের নেতৃন্দ মতবিনিময় সভা করেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*