ব্রেকিং নিউজ
কুলাউড়া প্রেসক্লাবের ২য় ফ্যামিলি ডে উদযাপিত

কুলাউড়া প্রেসক্লাবের ২য় ফ্যামিলি ডে উদযাপিত

বিশেষ প্রতিনিধি: কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের মিলনমেলা ঘটেছিলো শুক্রবার প্রেসক্লাবের ফ্যামিলি ডে উপলক্ষে। কর্মব্যস্ততার ধারাবাহিকতা কাটাতে পরিবার পরিজন নিয়ে কিছক্ষণের জন্য প্রত্যন্ত অঞ্চলের সংবাদ কর্মীরা মেতে উঠেছিলেন কৌতুক গান বাজনা আর অতীতের স্মৃতিমন্থনে। সকাল ১০টায় প্রকৃতির মনোরম পরিবেশে ফ্যামিলি ডে উদযাপনে কুলাউড়ার সিআরপি বাংলোতে রওয়ানা হন কুলাউড়া প্রেসক্লাবের সাংবাদিকরা।
ফ্যামিলি ডে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার Kulaura Press Clube pic (1)মধ্যে ছিলো শিশুদের দু’টি, মহিলা ও পুরুষদের একটি করে ইভেন্ট। সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। তাছাড়া প্রেসক্লাবের উপদেষ্টা সাপ্তাহিক মানব ঠিকানার সম্পাদক ও প্রকাশক জাবেদ খসরুর এবং শাহজালাল সমবায় সমিতি আলাইন’র সভাপতি লোকমান হোসেন আনু’র সৌজন্যে প্রেসক্লাবের সকল সদস্যকে বিশেষ উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রেসক্লাবের শুভাকাঙ্খি কয়েকজন প্রবাসীকে উপহার দেয়া হয়। প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন দিলদার হোসেন চৌধুরী মিনার, আব্দুল কাইয়ুম মিন্টু, কাতার প্রবাসী মখলিছ আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী ও সংবাদ মেইল ২৪ ডটকমের সম্পাদক মন্ডলীর সভাপতি কামাল হোসেন।
দিনভর আনন্দ উল্লাস ও ক্রীড়া প্রতিযোগিতার পর শেষবিকেলে অনুষ্ঠিত হয় পুরুস্কার বিতরণী। সকল অনুষ্ঠানমালায় উপস্থিত ছিলেন দৈনিক আমাদের অর্থনীতি ও আওয়ার টাইম পত্রিকার জেলা প্রতিনিধি ও ফ্যামিলি ডে উদযাপন পরিষদের চীফ কো অর্ডিনেটর স্বপন কুমার দেব রতন, সাবেক সভাপতি, দৈনিক মানবজমিনের সাবেক স্টাফ রিপোর্টার ও যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক কয়ছর রশীদ, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সহ সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, যুগ্ম সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মানজুরুল হক, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টর মোয়াজ্জেম সাজু, কোষাধ্যক্ষ ও দৈনিক ভোরের ডাক নাজমুল হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম তনয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক মানব জমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, দফতর সম্পাদক জসিম চৌধুরী, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম. মইনুল ইসলাম মছলু, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজল দেবনাথ।Kulaura Press Clube pic (2)
নির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ্বজিৎ দাস, দৈনিক দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, দৈনিক কাজির বাজার প্রতিনিধি শাহ আলম শামীম, সাপ্তাহিক মানব ঠিকানার স্টাফ রিপোর্টার তাজুল ইসলাম।
পেশাজীবিদের মধ্যে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক তাহমিনা বেগম, ক্লীভডন চা বাগানের সহকারি ব্যবস্থাপক আসাদুজ্জামান আছাদ। রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সাথী রানী দে, শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জায়দা বেগম।
প্রবাসী সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মিলেনিয়াম টিভির কাতার প্রতিনিধি এমএ সালাম ও সৈয়দ তানভীর শোভন।
দৈনিক জনকন্ঠ সংবাদদাতা সঞ্জয় দেবনাথ, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি সেলিম আহমদ, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি আব্দুল আহাদ, দৈনিক বাংলাদেশ টুডে প্রতিনিধি শাকির আহমদ, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি আশফাক তানভীর, দৈনিক সিলেটের মানচিত্র প্রতিনিধি শরীফ আহমদ, প্রিয় কুলাউড়া ২৪ ডটকমের সম্পাদক জাবের আহমদ, প্রিয় কুলাউড়া ২৪ ডটকমের সহ-সম্পাদক নাজমুল বারী সোহেল, সাংবাদিক জিয়াউল হক, সাইফুল আলম, এইবেলা ব্যবস্থাপনা সম্পাদক শেখ রুহেল, সাপ্তাহিক ঠিকানার স্টাফ রিপোর্টার মামুনর রশীদ মিতুল, তুহিন আহমদ পায়েল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রিকেটার এনামুল হক খলিল, ব্যবসায়ী সুরমান আহমদ ও কামরাঙ্গা সম্পাদক কামরুল হাসান প্রমুখ।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*