ব্রেকিং নিউজ
কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সম্পাদক সোহাগকে সম্বর্ধনা

কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সম্পাদক সোহাগকে সম্বর্ধনা

এম শাকিল রশীদ চৌধুরী,কুলাউড়া থেকে: কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক,আমেরিকার বিশিষ্ট কমিউনিটি লিডার সিরাজ উদ্দিন আহমদ সোহাগ দেশে প্রত্যাবতর্নে কুলাউড়া প্রেসক্লাব এক সংবর্ধনা প্রদান করেছে। কুলাউড়া প্রেসক্লাব কার্যালয়ে বৃহস্পতিবার প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খালেদ পারভেজ বখ্শের পরিচালনায় সংবর্ধিত অতিথি সিরাজ উদ্দিন আহমদ সোহাগ তার বক্তব্যে তার একমাত্র পুত্রের স্মরণে আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয় নামে প্রতিষ্টিত স্কুলের অগ্রযাত্রায় এবং মান সম্মত শিক্ষার পরিবেশ সৃষ্টিতে কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সকল সদস্য এবং এলাকার গন্যমান্য,সচেতনমহলের সহযোগিতা কামনা করছেন। তিনি কুলাউড়া প্রেসক্লাবের ঐতিহ্য অক্ষুন্ন রাখার স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,প্রবীণ সাংবাদিক কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত,প্রেসক্লাবের নির্বাহী সদস্য এবং সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা সম্পাদক একেএম সফি আহমদ সলমান,প্রেসক্লাব নির্বাহী সদস্য সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকা সম্পাদক প্রভাষক সিপার উদ্দিন আহমদ,নিবার্হী সদস্য কুলাউড়া ডাক পত্রিকার বার্তা সম্পাদক এম মছব্বির আলী,প্রেসক্লাব সদস্য দৈনিক সবুজ সিলেট ও বর্তমান প্রতিনিধি তারেক হাসান। এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাবের অন্যতম সদস্য মহসিন আহমদ চৌধুরী,জয়নাল আবেদীন,প্রেসক্লাব সদস্য দৈনিক সকালের খবর প্রতিনিধি সাইদুল হাসান শিপন,সাপ্তাহিক হাকালুকির বার্তা সম্পাদক প্রেসক্লাব সদস্য আব্দুল করিম বাচ্চু,প্রেসক্লাব সদস্য সাপ্তাহিক পাতাকুড়িঁ দেশ পত্রিকার ব্যুরো প্রধান এইচডি রুবেল,প্রেসক্লাব সদস্য দৈনিক নুতন দিন পত্রিকার প্রতিনিধি সুমন আহমদ,অনলাইন কুলাউড়া দর্পনের স্টাফ রির্পোটার পরিতোষ মালাকার শান্ত ও কুলাউড়া ডাকের স্টাফ রিপোটার রাসেল আহমদ প্রমুখ। সংবর্ধনা অনুষ্টানে প্রেসক্লাব নেতৃবৃন্দ সিরাজ উদ্দিন আহমদ সোহাগকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য,যুক্তরাষ্ট্রস্থ নিউইয়কে ২০১০ সালের ০৬সেপ্টেম্বর তাদের একমাত্র পুত্র আহমদ জাহান সোহান (১৮) এক মোটর সাইকেল দূর্ঘটনায় মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন। সোহান বিগত ০৫ সালে কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র থাকাবস্থায় মা-বাবা ও তার একমাত্র বোন প্রীতিকে নিয়ে স্থায়ীভাবে বসবাসের জন্য যুক্তরাষ্ট্র গমন করেন। সিরাজ উদ্দিন আহমদ সোহাগ ও সহধর্মিণী জাহানারা আহমদ লক্ষীর পৃষ্টপোষকতায় প্রিয়তম পুত্র সোহান’র শূন্যতায় তাকে স্মরণ করে তার নামে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ধামুলি এলাকায় আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয় নামে এক স্কুল নতুন আঙ্গিকে শুরু করায় এলাকার মানুষ ও ছাত্র-ছাত্রীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। আমেরিকার কমিউনিটি লিডার সিরাজ উদ্দিন আহমদ সোহাগ স্বপরিবারে চার সপ্তাহের জন্য ২৫মে বাংলাদেশে এসেছেন। সিরাজ উদ্দিন সোহাগের সহধর্মিণী কুলাউড়া বালিকা ও আলী আমজদ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা জাহানারা আহমদ লক্ষী ও কন্যা সাময়ন জাহান প্রীতি তার সাথে দেশে এসেছেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*