ব্রেকিং নিউজ
কক্সবাজারকে আরো আকর্ষণীয় করা হবে: প্রধানমন্ত্রী

কক্সবাজারকে আরো আকর্ষণীয় করা হবে: প্রধানমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধিঃ পর্যটন শহর কক্সবাজারকে আরো আকর্ষণীয় করে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার কক্সবাজারের ইনানী সৈকতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধনের পর এ কথা জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, এত সুন্দর সমুদ্র সৈকত, কিন্তু কক্সবাজার সবসময় অবহেলিত ছিল। এটাকে আরো আকর্ষণীয়ভাবে গড়ে তোলা আমাদের কর্তব্য বলে মনে করছি। কক্সবাজারকে পর্যটন শহর হিসেবে গড়ে তোলা হলে এখানকার অর্থনৈতিক উন্নয়নে নতুন দ্বার উন্মোচিত হবে।

শেখ হাসিনা বলেন, সুপরিসর বড় বিমানের প্রতি সপ্তাহে একটা করে ফ্লাইটের ব্যবস্থা করে দিচ্ছি। কক্সবাজারের সম্প্রসারিত রানওয়ের মাধ্যমে সাধারণ মানুষ, ব্যবসা-বাণিজ্য এবং বিমান বাহিনীসহ সবাই এর সুবিধা পাবে।

অনুষ্ঠানে সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের, সেনাপ্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, সড়ক বিভাগের সচিব এম এন সিদ্দিক বক্তব্য দেন।

এর আগে সকাল ১০টার দিকে সুপরিসর বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজে চড়ে কক্সবাজার পৌঁছান প্রধানমন্ত্রী।

বিমানবন্দরে নামার পর প্রধানমন্ত্রী কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে সম্প্রসারিত রানওয়েতে ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ চলাচলের উদ্বোধন করেন। বিমানবন্দরের অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী ইনানীতে যান।

বিকেলে প্রধানমন্ত্রী কক্সবাজার ক্রিকেট স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। তিনি সেখান থেকে আরও ৯টি মেগা প্রকল্পের উদ্বোধন ঘোষণা করবেন। এ ছাড়া কিছু প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*