ব্রেকিং নিউজ
উজিরপুরে এক যুবকের দুই হাত কেটে বিচ্ছিন্নঃ গ্রেফতার-৪

উজিরপুরে এক যুবকের দুই হাত কেটে বিচ্ছিন্নঃ গ্রেফতার-৪

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরের গরিয়া নতুন হাটে সুমন গাজী (৩২) নামক এক যুবকের দুই হাত কেটে শরীর থেকে বিচ্ছন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা। গরিয়া বাজারে সোমবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটেছে। উজিরপুর মডেল থানা পুলিশ এ ঘটনায় জরিত থাকার সন্দেহে একই এলাকার মোঃ টিটু হাওলাদার,মাহাবুব গোমস্তা,কাওসার সিকদার ও মজিবুর হাওলাদারকে গ্রেফতার করেছে। স্থানিয়রা জানায়,দুই হাত কাটা অবস্থায় সোহরাব গাজীর ছেলে সুমন গাজী গরিয়া বাজারের মধ্য থেকে চিৎকার দিয়ে বাজার সংলগ্ন ব্রীজের পূর্ব পাশে হাসেম সিকদারের বাড়ির সামনে পরে গিয়ে অজ্ঞান হয়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতাল হয়ে সোমবার রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্য মোঃ নুরুল ইসলাম পিপিএম জানিয়েছেন জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে।

গৌরনদীতে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম
বরিশাল প্রতিনিধিঃ দলীয় অভ্যন্তরীন বিরোধের জের ধরে সোমবার রাতে জেলার গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে আসিফ ইকবাল (২৬) নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম ও ইটদিয়ে পিটিয়ে থেতলে নিয়েছে প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা। স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
আহত উপজেলা ছাত্রদল নেতা আসিফ ইকবাল অভিযোগ করেন, দীর্ঘদিন থেকে সে দলীয় কর্মসূচীতে যোগ না দেয়ার অভিযোগে ছাত্রদল নেতা জসিম শরীফের সাথে তার বিরোধ ছিল।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*