ব্রেকিং নিউজ
আ’লীগ অফিসে ঢুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর, মাদ্রাসাছাত্র গ্রেফতার

আ’লীগ অফিসে ঢুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর, মাদ্রাসাছাত্র গ্রেফতার

বাংলাকাগজটুয়েন্টিফোরডটকম, পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগের কার্যালয়ে ঢুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের অভিযোগে মাদ্রাসা পড়ুয়া এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার যুবকের নাম রমজান আলী (২৪)। তিনি ঈশ্বরদী সিদ্দিকিয়া কওমি মাদ্রাসার হেদায়ী ক্লাসের ছাত্র এবং নাটোরের লক্ষীপুরের কোলাবাড়ি গ্রামের ওসিউদ্দিন মৃধার ছেলে।

পুলিশ জানিয়েছে, সোমবার সকালে গ্রেফতারের পর রমজানকে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছহাক আলী মালিথা জানান, সোমবার সকাল ১১টার দিকে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের ৭ নং ওয়ার্ড শাখা অফিসে অতর্কিতে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে রমজান। তারপর পালিয়ে গিয়ে মাদ্রাসায় লুকিয়ে থাকে। তাৎক্ষণিকভাবে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মাদ্রাসা থেকে তাকে আটক করে এনে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে রমজানকে গ্রেফতার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম গোলবার বাদী হয়ে মাদ্রাসাছাত্র রমজানের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন। গ্রেফতারের পর রমজানকে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*